“লিখিত পরীক্ষার কেন্দ্র থেকে দালাল চক্রের সদস্য সোহেল চাকমাকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার সাহার কাছে হস্তান্তর করে দুদক।”
খাগড়াছড়ি বিআরটিএ আঞ্চলিক

দুনীর্তি দমন কমিশনের অভিযানে এক দালাল আটক

দু’দকের অভিযানে আটককৃত দালাল চক্রের সদস্য সোহেল চাকমা

 

খাগড়াছড়ি বিআরটিএ আঞ্চলিক অফিসে ঝটিকা অভিযান চালিয়েে এক দালাল চক্রের সদস্যকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার(২৮ মে) সকালে দুদকের রাঙামাটি সমন্বিত কার্যালয়ের উপ পরিচালক নাসির উদ্দিন আহমেদর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয় ।

অফিসে কাউকে না পেয়ে ভোকেশন্যাল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পরীক্ষা কেন্দ্রে বিআরটিএ’র নিয়মিত চালকদের লাইন্সেস নবায়ন পরীক্ষা হলে হানা দেয় দুদকের তিন সদস্যের টিম।

এসময় লাইন্সেস নবায়নকারীদের কাছ থেকে অনৈতকিভাবে অর্থ আদায় এবং বিআরটিএ অফিসের যোগশাজোসে দালালের মাধ্যমে লাইন্সেস করানোর প্রমাণ পায় দুদক টিম। লিখিত পরীক্ষার কেন্দ্র থেকে দালাল চক্রের সদস্য সোহেল চাকমাকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার সাহার কাছে হস্তান্তর করে দুদক।

দুদকের উপ পরিচালক জানায়, কয়েকজন ভুক্তভোগী দুদকের হেল্পলাইন ১০৬ নাম্বারে ফোন করে বিআরটিএ’র দুর্নীতি নিয়ে অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে আমরা অভিযান পরিচালনা করি। অভিযানে বিআরটিএ’র কার্যক্রমে অসংলগ্নতা ধরা পড়ে। অভিযানে বিআরটিএ অফিসের যোগশাজোসে টাকা নিয়ে লাইন্সেস প্রদান। বিধি মোতাবেক বিআরটিএ কর্তৃপক্ষের কাছে দুর্নীতির সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে সুপারিশ পাঠাবে বলে জানান দুদক কর্মকর্তারা।

এসময় খাগড়াছড়ি বিআরটিএ’র সহকারী পরিচালকে প্রদীপ কুমার দেব সতর্ক করে দেয় দুদক টিম।এসময় খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদার অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, খাগড়াছড়ি, দালাল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন