পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Pekua Zia Collage Pic 13-08-2016

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ ও ফাঁসিয়াখালী ফাজিল মাদ্রাসায় স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকাল ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ল্যাব উদ্বোধন করেন।

এ উপলক্ষে পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবটি সাঁজানো হয় বর্ণিল সাঁজে। পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার মারুফুর রশিদ খান শেখ রাসেল ল্যাব ২টি পরিদর্শন করেন এবং অনুষ্টানের সার্বক্ষনিক তত্বাবধান করেন। স্থাপিত ল্যাবে প্রজেক্টর, ১৭ টি ল্যাপটপ, প্রিন্টার, রাউটার, আসবাবপত্র ও ডিজিটাল সামগ্রী প্রদান করা হয়।

ল্যাবের স্থাপিত প্রজেক্টরের মাধ্যমে প্রধানমন্ত্রীর পূর্ণ অনুষ্ঠানটি সম্প্রচার করা হয়। প্রধানমন্ত্রীর ছবি যখন পর্দায় ভেসে উঠে তখন উপস্থিত ছাত্র ছাত্রীদের করতালিতে মুখরিত হয়ে উঠে পুরো হলরুম।

এ সময় ল্যাবরুমে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান, সহকারী অধ্যাপক মোহাম্মদ আলী, বাবু মংখেইরী রাখাইন, মোস্তফা জামান খারেছ, মো. আবুল হাসেম, প্রভাষক আমিনা হাসনা, নিজাম উদ্দিন আহমদ, মো. জসিম উদ্দিন, মো. নুরুল হুদা, বাবু সন্তোষ বিশ্বাস, মো. আজিজুল হক, মো. আলম, রেহেনামা সেহেলী, বশির আহমদ, রবিউল ইসলাম, প্রদর্শক নাছির উদ্দিন, আবু হানিফা, এনামুল হক আজাদ হিসাবরক্ষক মোহাম্মদ হোছাইন, মাইমুনা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারের সার্বিক দায়িত্ব পালন করেন ল্যাবের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ নাজেম উদ্দিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন