‘আপনার মাস্ক কোথায়’ শ্লোগানে বান্দরবানে জনসচেতনামূলক কর্মসূচি

fec-image

করোনা ভাইরাসের সংক্রমনরোধে বান্দরবানে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১নভেম্বর) ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর উদ্যোগে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চসহ বাজার এলাকায় দিনব্যাপী জনসচেতনতা মূলক প্রচারণা ও পথচারীদের মাস্ক বিতরণ এই কর্মসূচি পালন করা হয়।

সমাপনী অনুষ্ঠান হয় মুক্তমঞ্চের সামনে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী। এসময় অন্যান্যদের মাঝে মেডিকেল অফিসার ডা. মেহজাবিন হক, ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর সদস্য আব্দুল্লাহ আল ফায়সাল, ভলান্টিয়ার মিলি প্রু মারমা, এএ প্রু মারমা ও অভিসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) সূত্রে জানা গেছে, জাগো ফাউন্ডেশন ইয়ুথ ডেভেলপমেন্ট পোগ্রামের একটি অলাভজনক নেটওয়ার্ক থেকে তরুণ ও যুবসমাজ স্বেচ্ছাসেবার মাধ্যমে সামাজিক সচেতনতা ও দায়বদ্ধতার বার্তা প্রেরণ করে প্রত্যেকের মূল্যবোধের পরিবর্তনের জন্য তারা কাজ করছে। এই ধারাবাহিকতায় সারাদেশে ৮বিভাগে ৩৫ হাজারেরও বেশি ভলান্টিয়ার নিয়ে সমস্যা-সম্ভাবনা, দূর্যোগ, শিক্ষা-স্বাস্থ্য, পরিবেশ বিভিন্ন বিষয় নিয়ে তারা কাজ করে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =

আরও পড়ুন