আলীকদমে নয়াপাড়া ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

fec-image

বান্দরবানের আলীকদম উপজেলার ৩ নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদে ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার সময় ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দিন উন্মুক্তভাবে এ বাজেট ঘোষণা করেন।

বাজেটে তৃণমূল জনগোষ্ঠীর উন্নয়নে নানান প্রকল্প গ্রহণের পাশাপাশি স্থানীয় সরকারের টেকসই উন্নয়ন লক্ষমাত্রার কথা ঘোষণা করেন চেয়ারম্যান মো. কফিল উদ্দিন।

ঘোষিত বাজেটে সম্ভাব্য রাজস্ব আয় দেখানো হয় ১০ লক্ষ ৯৭ হাজার ২০ টাকা এবং উন্নয়ন আয় ধরা হয় ৯৭ লক্ষ টাকা। রাজস্ব এবং উন্নয়ন আয় মিলে সর্বমোট ১ কোটি ৭ লক্ষ ৯৭ হাজার ২০ টাকার বাজেট ঘোষণা করা হয়।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে নয়াপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, ৩ নং নয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক, উপজেলা আওয়ামীলীগের সদস্য অনিল কান্তি রুদ্র, ইউপি সচিব আবু হানিফ রাজুসহ নয়াপাড়া ইউনিয়ের সকল ওয়ার্ড সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাজেট ঘোষণা কালে নয়াপাড়া ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান কফিল উদ্দিন বলেন, জনকল্যাণমুখী ইউনিয়ন পরিষদ ব্যবস্থাপনায় আমি এবং আমার পরিষদ কাজ করতে চায়। সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে আমরা একযোগে কাজ করবো। এ লক্ষ্য বাস্তবায়নে তিনি স্থানীয় জনগণের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, নয়াপাড়া ইউনিয়ন, বাজেট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন