উখিয়ায় ১৭ লাখ ৯০ হাজার জাল নোটসহ রোহিঙ্গা যুবক আটক

fec-image

উখিয়ার পালংখালী বাজার থেকে ১৭ লাখ ৯০ হাজার টাকার জাল নোটসহ এক রোহিঙ্গাকে আটক করেছে স্থানীয় জনতা। পরে গণমাধ্যমকর্মী নুরুল বশর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে জাল নোটসহ তাকে থানায় নিয়ে আসে। আটক রোহিঙ্গা হচ্ছে এনাম উল্লাহ(২৫)। সে উখিয়ার ১৯নং ক্যাম্পের সি-৯ ব্লকের আশ্রিত রোহিঙ্গা হাছন আলীর ছেলে। শনিবার সন্ধ্যার সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোহিঙ্গা এনাম একটি সিএনজি করে সারাদিন এদিক-সেদিক ঘুরছিল।
সন্ধ্যার পর পালংখালী বাজারে এসে সিএনজি ভাড়া দিতে গিয়ে লাখ টাকার বান্ডিল থেকে একটা হাজার টাকার নোট বের করে দেন। নোট টা নকল সন্দেহ করে সিএনজির ড্রাইভার স্থানীয় সাংবাদিক নুরুল বশরকে ফোন করে ডেকে নিয়ে আসেন। পরে নুরুল বশর তার দেহ তল্লাশি করে প্রায় ১৭ লাখ টাকার জাল নোট বের করেন।

বিষয়টি নিশ্চিত করে নুরুল বশর জানান, রোহিঙ্গা এনামকে নগদ জাল নোটসহ উখিয়া পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। নুরুল বশর আরও বলেন, এই ধরনের বেশ কয়েকটি চক্র ক্যাম্পে সক্রিয় রয়েছে। যা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নজর দিলে খুঁজে বের করা সম্ভব হবে।

ঘটনার সত্যতা স্বীকার করে উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল মনছুর বলেন, উক্ত জাল নোটসহ রোহিঙ্গা যুবককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আর এর সাথে কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, উখিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 4 =

আরও পড়ুন