কক্সবাজারের ঈদগাঁওতে বিপুল পরিমাণ ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

fec-image

কক্সবাজারের ঈদগাঁওতে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক পুলিশ সদস্যকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার।

বুধবার (৫ জুন) বিকালে ঈদগাঁও বাসস্টেশন এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

আটক ব্যক্তি উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এপিবিএন পুলিশ সদস্য মো. তৈয়বুল ইসলাম বলে নিশ্চিত করেন অভিযান পরিচালনাকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা মুকুল।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ইয়াবার একটি বড় চালান চট্টগ্রামের উদ্দেশ্যে পাচার হচ্ছে জেনে ঈদগাঁও বাসস্টেশনস্থ সৌদিয়া কাউন্টার সংলগ্ন এলাকায় সন্দেহভাজন একজনকে আটক পূর্বক জিজ্ঞাসাবাদ করা হয়। এতে তার স্বীকারোক্তি মতে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।যার পরিমাণ প্রায় ২০ হাজার পিস।

একই সময়ে ঈদগাঁও গরু বাজার এলাকা থেকে ইয়াবা পাচারে জড়িত আরো দুজনকে আটকের সংবাদ জানা গেলেও অভিযান পরিচালনাকারী সংস্থা এ বিষয়ে কিছু জানাই নি।

আটকৃকত ব্যক্তিরা হলেন, মতিউর রহমানের ছেলে মো. শফিক ও আব্দুল হাকিমের ছেলে নুরুছালাম। তবে এদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ২০ হাজার পিস ইয়াবাসহ তিনজন ইয়াবা কারবারি আটক হয়েছে বলে তিনি জেনেছেন। তবে এখনো পর্যন্ত অভিযান পরিচালনাকারী সংস্থা মামলা দায়ের করেনি বিধায় ধৃত তিন কারবারি ও উদ্ধারকৃত ইয়াবা এখনো পর্যন্ত সংশ্লিষ্ট সংস্থার হেফাজতে রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, ঈদগাঁও, কক্সবাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন