কাউখালীতে গাড়ি চাপায় ৩ সিএনজি ক্ষতিগ্রস্তসহ আহত ২৫

fec-image

রাঙ্গামাটির কাউখালী ঘাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন। এসময় পাহাড়িকা গাড়ির চাপায় ৩টি সিএনজি, একটি গ্যারেজ ও একটি অফিস মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

রবিবার (২২ মে) বিকাল ৩টার দিকে ঘাগড়া টেক্সটাইল মিলের পাশে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কাউখালী ও রাঙ্গামাটি ইউনিট উদ্ধার অভিযানে যোগ দেয়।

প্রত্যক্ষদর্শী আবু বকর জানান, রবিবার (২২ মে) বিকাল ৩টায় রাঙ্গামাটি থেকে ছেড়ে আসা বেপরোয়া পাহাড়িকা গাড়ি ঢাকা মেট্রো-ব-১৪-৭১৭৮ ঘাগড়া আনসার ক্যাম্প অতিক্রম করে রাঙ্গামাটি টেক্সটাইলের পাশে অবস্থিত একটি সিএনসি গ্যারেজে উঠে পড়ে। গাড়িটি অন্তত ৩টি সিএনজিকে চাপা দেয়। এসময় দ্রুত গতিতে ছুটে আসা পাহাড়িকা এক্সপ্রেস পাশে থাকা সিএনজি সমিতির অফিস ভেঙ্গে ফেলে। এতে অন্তত ২৫ আহত হয়েছে বলে জানিয়েছেন অপর প্রত্যক্ষদর্শী মো. কামাল উদ্দিন মাস্টার। তিনি জানান, দুর্ঘটনার পর তাৎক্ষণিক এলাকাবাসী ২৫ জনের বেশি মানুষকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রাঙ্গামাটি ও চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত দুর্ঘটনা স্থলে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। তবে আহতদের মধ্যে অনেকের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্থানীয় মো. আবু বকর। খবর পেয়ে উদ্ধার অভিযানে যোগ দেয় কাউখালী ও রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউখালী, গাড়ি চাপা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন