কাপ্তাইয়ে সেনাবাহিনীর মানবিক সহায়তা বিতরণ

fec-image

রাঙামাটি কাপ্তাইয়ে ৭ আরই ব্যাটালিয়নের আয়োজনে অসহায়, দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ৩০৫ পদাতিক ব্রিগেডের অধীনস্থ কাপ্তাই জীবতলী সেনানিবাস ৭ আরই ব্যাটালিয়ন আয়োজনে এই মানবিক সহায়তা বিতরণ করা হয়।

জীবতলী ইউনিয়নে ৬০ জন শিক্ষার্থীদের স্কুল ড্রেস, স্কুলব্যাগ, পানির ফ্লাক্স, স্কুলে সিলিং ফ্যান,হরিনছড়া প্রতিবন্ধী এক পরিবারকে ১৫হাজার টাকা, ডলুছড়ি মঈনপাড়া অসুস্থ পারিবারকে ৩বান টিন এবং দুস্থ শিশু সুজন চাকমাকে নগদ ৫ হাজার টাকা বিতরণ করা হয়।

মানবিক সহায়তা বিতরণ করেন ৭ আরই ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. ফেরদৌস হাসান পিএসসি। এসময় তিনি বলেন, পার্বত্যাঞ্চলে শান্তি শৃঙ্খলা রক্ষায় ‘অপারেশন উত্তরণ’ অধীনে বাংলাদেশ সেনাবাহিনী নিরলস পরিশ্রম করে চলছে । অত্র অঞ্চলের অবকাঠামোগত ও আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী প্রত্যক্ষভাবে অবদান রেখে চলছে।

এসময় উপস্থিত ছিলেন ৭ আরই ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোস্তাকিন, ক্যাপ্টেন মাহামুদুল হাসান, ক্যাপ্টেন কাউছার এলাকার চেয়ারম্যান,  মেম্বার,  হেডম্যান,কার্বারী  ও  গণ্যমান্য ব্যক্তিগণ।

উল্লেখ, এলাকার জনপ্রতিনিধি, মেম্বর, হেডম্যান ও কার্বারী এলাকার দুঃখ, দুর্দশার কথা অধিনায়ককে জানালে তিনি এ ব্যবস্থা নেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, বিতরণ, মানবিক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =

আরও পড়ুন