গর্জনিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে পুলিশের সচেতনতামুলক সভা

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের থোয়াইংগা কাটা গ্রামে নরীর প্রতি সহিংসতা প্রতিরোধে জি,বি ভি প্রকল্পের আওতায় রামু থানা পুলিশের সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকাল ৪টায় গর্জনিয়া আদর্শ শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয় মাঠে সিনিয়র শিক্ষক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রামু থানার অফিসার ইনচার্জ এ কে এম আযমিরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে রামু থানা পুলিশের সকল সদস্য সর্বদা প্রস্তুত। পাশাপাশি সকল জনসাধারণের জন্য পুলিশের সেবার দরজা সব সময় খোলা থাকবে। থানায় আসতে কোন ধরনের দালাল নিয়ে আসতে হবেনা উল্লেখ করে আরো বলেন সেবার জন্য প্রতিটি ইউনিয়ন পরিষদের মধ্যে একজন সাব ইনস্পেকটর নিয়োগ করা রয়েছে সেখানে গেলেই পুলিশের মাধ্যমে আপনার সঠিক বিচারের ব্যবস্থা করে দিবেন।

তিনি আরো বলেন ইভটিজিং বাল্য বিয়ে, মাদক, সন্ত্রাস, রাতারাতি কোটিপতিদের কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। এবিষয়ে এলাকার সহযোগিতা কামনা করেন এবং সকলকে মোবাইল নং টি নোট করে দিয়ে বলেন যে কোন বিষয়ে তথ্য দিলে গোপন রাখা হবে।

৩ নং ওয়ার্ড ইউপি সদস্য ও উচ্চবিদ্যালয়ের সভাপতি মোঃ আবদুল জব্বারের আয়োজনে পরিষদের উদ্যোক্তা তানজিদ রায়হানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ মোঃ নজরুল ইসলাম, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফরহাদ, সমাজ সেবক আবদুল আলী, ইউনিয়ন পরিষদ সদস্য আবদুল জব্বার, নুরুল ইসলাম , কবির আহমদ, আওয়ামিলীগ নেতা নুরুল আমিন প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে এলাকার শত শত নারী পুরুষ সহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গর্জনিয়া, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন