গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন পানছড়ি থানার ওসি

fec-image

করোনা মোকাবেলা ও মাদক নিয়ন্ত্রণে বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড লাভ করেছে পানছড়ি থানার ওসি মোহাম্মদ দুলাল হোসেন। জার্নালিষ্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর পক্ষ থেকে এই গৌরবময় কৃতিত্বের সনদ প্রদান করা হয়। মহাসচিব এম.এইচ আরমান চৌধুরী ও চেয়ারম্যান এডভোকেট মো: মনির হোসেন স্বাক্ষরিত সনদ ও এ্যাওয়ার্ডটি হাতে পেয়েছেন পানছড়ি থানার ওসি।

তিনি এই প্রতিবেদককে জানান, সব সময়ে সজাগ দৃষ্টি রেখে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছি। বিশেষ করে মদ, গাঁজা, জুয়া, বাল্য বিবাহ, নারী নির্যাতন এসব নিয়ে কোন আপোষ নেই। খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ বলেন, সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও আড়াই হাজার পুলিশ সদস্য কাজ করছে। জেলাতে যে সমস্ত অফিসার ইনচার্জ ভালো কাজ করেছে তাদের মধ্যে পানছড়ি থানার ওসি একজন। পুলিশ সদস্যদের অবদানের স্বীকৃতি যারা দিয়েছেন সেটা আমরা ইতিবাচক ভাবেই দেখি। সে সমস্ত সংস্থা বা প্রতিষ্ঠান ভালো কাজের জন্য এ্যাওয়ার্ড প্রদান করেছেন তাদের সাধুবাদ জানাই।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ ২৯-১-২০২০ ইং তারিখে পানছড়ি থানায় যোগদানের পর থেকেই পানছড়ির আইন-শৃংখলা থেকে শুরু করে সব কিছুতেই এনেছেন আমুল পরিবর্তন। করোনার মহামারীতে নিজ উদ্যেগে হত দরিদ্রদের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ, প্রাতিষ্ঠানিক ও হোম কোয়ারেন্টিনে নজরধারী, নিজ অর্থায়নে কয়েক হাজার মাস্ক বিতরণ ও থানার সকল পুলিশ সদস্যদের মাঝে পিপিই বিতরণসহ উন্নয়নমূলক কর্মকান্ডে জনগণের মন কেড়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ওসি, গোল্ডেন এ্যাওয়ার্ড, পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

আরও পড়ুন