চকরিয়ায় গৃহবন্দী কর্মহীনদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন:ইউএনও

fec-image

প্রধানমন্ত্রীর নির্দেশে কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেনের তত্তাবধানে করোনাভাইরাসের সংক্রমণের প্রভাবে গৃহবন্দীতে থাকা কর্মহীন হয়ে পড়া গরীব ও অসচ্ছল মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

সোমবার (৩০ মার্চ) সকালে চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নে উপস্থিত হয়ে কর্মহীন পরিবার দেখে দেখে তাদের ঘরে সরকারি বরাদ্দের আওতায় প্রাপ্ত খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

সাহারবিল ইউনিয়নে গরীব ও অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সাহারবিলের চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মেম্বার, সাধারণ সম্পাদক প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম।

এছাড়াও ইউনিয়ন পরিষদের সকল সদস্য, ইউপি সচিব, আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল বলেন, সরকারি নির্দেশনার আলোকে এদিন সাহারবিল ইউনিয়নের ৯৫টি গরীব ও অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণকালে ইউএনও শিবলী নোমান বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা মোতাবেক কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেন মহোদয়ের পক্ষ থেকে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া চকরিয়া উপজেলার প্রতিটি ইউনিয়নের সকল গরীব পরিবারের ঘরে ঘরে ত্রাণ খাবার পৌঁছিয়ে দেয়া হবে।

কাউকে ঘর থেকে বের হতে হবে না। সরকারিভাবে পর্যাপ্ত খাবার মজুদ রয়েছে। যতদিন পরিস্থিতি স্বাভাবিক হবে না এই কার্যক্রম চলমান থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, করোনাভাইরাস, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 11 =

আরও পড়ুন