চকরিয়ায় ডেমুশিয়া ইউপি সাবেক চেয়ারম্যান রুস্তম আলী আর নেই

fec-image

চকরিয়া উপজেলার উপকূলীয় ডেমুশিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুস্তম আলী (৪৮) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে তিনি জমিদার পাড়াস্থ গ্রামের বাড়িতে জীবনের শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যকালে তার স্ত্রী ও ১ছেলে সন্তানসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

চেয়ারম্যান রুস্তম গণি ডেমুশিয়া ইউনিয়নের জমিদার পাড়া এলাকার মৃত ইব্রাহিমের ছেলে। মৃত্যুর পূর্বে পর্যন্ত তিনি ডেমুশিয়া ইউনিয়নস্থ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

শনিবার বাদ মাগরিব ডেমুশিয়া জিন্নাত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্টিত হবে। এই দিন তাকে পারিবারিক সামাজিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে ডেমুশিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুস্তম আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি আলহাজ্ব জাফর আলম, চকরিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ারুল হাকিম দুলাল। ৎ

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলাসহ রাজনৈতিক ও বিভিন্ন স্কুল-মাদ্রাসা এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা, চকরিয়া, জানাযা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন