চকরিয়ায় যুবককে কুপিয়ে হত্যা, আটক-১

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালী পাইল্যাপাড়া এলাকায় বিয়ের ১২দিনের মাথায় আবদুল হাকিম ছোটন (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যার পর চিংড়িঘেরের খালে লাশ ভাসিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় রেজাউল করিম (২৫) নামের একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ছোটন শাহারবিল ইউনিয়নের কোরালখালী পাইল্যাপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে।

নিহতের পরিবার সূত্র জানায়, সোমবার রাতে আবদুল হাকিম ছোটনকে তার নিজ বাড়ির অদুরে একটি চিংড়িঘেরের কিনারায় সন্ত্রাসীরা দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে। পরে লাশ ঘেরের খালে ভাসিয়ে দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নিহত ছোটনের এক চাচাতো ভাই জানান, হত্যাকাণ্ডটি ঘটার আগ পর্যন্ত আবদুল হাকিম ছোটনের সাথে মোবাইলে কথা বলছিলেন। কথা বলার একপর্যায়ে হঠাৎ ছোটনের আর্তচিৎকার শোনা যায়। পরে মোবাইল বন্ধ হয়ে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ঘটনা ছোটনের স্বজনদের জানানো হলে তারা খোঁজাখুঁজি করে ওই এলাকার খালে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান। সেখান থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, কোরালখালীর সাবেক ইউপি সদস্য জামালের ভাই জয়নাল আবেদীনের মেয়ের সঙ্গে একই এলাকার নুরুল আলমের ছেলে শহীদুল্লাহর বিয়ের কথা ছিল। কিন্তু আগে থেকে সম্পর্ক থাকার কারণে এক সপ্তাহ আগে ছোটনের সঙ্গে ওই মেয়ের বিয়ে হয়ে যায়।

স্থানীয় লোকজন ধারণা করছেন, ওই বিয়ের কারণে শহীদুল্লাহ ক্ষিপ্ত হয়ে এ হত্যাকাণ্ডটি ঘটাতে পারে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন