চকরিয়া পৌরসভা: ওয়ার্ড আ.লীগ সভাপতির কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ

fec-image

আসন্ন আগামী ১১ এপ্রিল চকরিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মা-বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড় আওয়ামী লীগের সভাপতি আহমেদ রেজা।

রবিবার (১৪ মার্চ) বিকেল ৩টায় চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলামের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহকালে এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার নুরুল হোসেন, চিরিংগা বৃহত্তর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য জিকু মেম্বার, উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, বিশিষ্ঠ আওয়ামী লীগ নেতা বশির আহমদ, আবুল হোসেন মেম্বার, চিরিংগা বহুমুখী সমবায় সমিতির সভাপতি নুরুল ইসলাম নুরু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন, পৌরসভা ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিয়াদ উদ্দিন রিয়াদ, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক জয়নাল হাজারী, কামরুল হাসান টুটুল, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস আর পারভেজসহ এলাকার বয়োজ্যেষ্ঠ মুরব্বী, আত্বীয় স্বজন, আলেম, মসজিদের ইমাম, সমাজ কমিটির সভাপতি-সম্পাদক ও শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করার পরে তিনি এক প্রতিক্রিয়ায় জানান, সময়ে অসময়ে ৮ নম্বর ওয়ার্ডের মানুষের কল্যাণে ও সুখে-দুঃখে নিজেকে নিয়োজিত রেখেছি। এলাকার মুরব্বী, পাড়া-মহল্লা, প্রতিবেশী ও পরিবারের সিদ্ধান্তে প্রেক্ষিতে মানুষের সেবায় নিজেকে আরও বড় পরিসরে নিয়োজিত রাখতে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছি।

তিনি আরও বলেন, আল্লাহপাক আমাকে যতোদিন বেঁচে রাখবেন ততোদিন এলাকার মানুষের কল্যাণে ও তাদের স্বার্থে নিজেকে সেবার ব্রতে নিয়োজিত রাখবো। অতীতেও আমার নির্বাচনী এলাকায় প্রতিটি দুর্যোগকালীন সময়ে তথা ভয়াবহ বন্যা ও করোনা সংক্রমণ পরিস্থিতিতে পরিবার এবং নিজের জীবনকে উপেক্ষা করে কঠিন মুহুর্তের মধ্যে আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবার, গরিব, দরিদ্র ও অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে সাধ্যানুযায়ী নগদ টাকাসহ ত্রাণ তহবিলের মাধ্যমে সহায়তা করি। ইনশাআল্লাহ সকল প্রকার লোভ লালসা উর্ধ্বে রেখে ৮ নম্বর ওয়ার্ডের মানুষকে বাসযোগ্য, পরিস্কার পরিচ্ছন্ন আধুনিক মড়েল ওয়ার্ড রূপান্তর, ন্যায় বিচার প্রতিষ্ঠা, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মাণ, অবকাঠামো উন্নয়নে অগ্রণী ভূমিকা পালনে কাজ করবো। তাই আগামী ১১ এপ্রিল পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউন্সিলর, চকরিয়া পৌরসভা, মনোনয়ন ফরম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − twelve =

আরও পড়ুন