চকরিয়া পৌরসভা নির্বাচন: যুবলীগের সাধারণ সম্পাদকের কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ

fec-image

আসন্ন ১১ এপ্রিল নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল মোতাবেক চকরিয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে চকরিয়া পৌরসভার প্রাণকেন্দ্র ৪ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চকরিয়া পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা ও সমাজ সেবক আজিজুল ইসলাম সোহেল।

রবিবার (১৪ মার্চ) দুপুর ১২টার দিকে চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলামের কাছ থেকে মুরব্বীদের সাথে নিয়ে নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহকালে কাউন্সিলর প্রার্থী সোহেলের সাথে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কার্যালয়ের সহকারী কর্মকর্তা মো. নুরুল হুদা, এলাকার বিভিন্ন বয়োজ্যেষ্ঠ মুরব্বী, বন্ধু-বান্ধব, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কাউন্সিলর প্রার্থী আজিজুল ইসলাম সোহেল এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, চকরিয়া পৌরসভার জনগুরুত্বপূর্ণ ওয়ার্ড হলো ৪ নম্বর ওয়ার্ড। আমার নির্বাচনী ওয়ার্ডকে নাগরিক সেবার মাধ্যমে বাসযোগ্য আধুনিক, মড়েল ওয়ার্ড হিসেবে রূপান্তিত করতে ও সমাজের ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে কাউন্সিলর পদে এলাকার জনগণের দাবির প্রেক্ষিতে আমি প্রার্থী হয়েছি। আমি ছাত্ররাজনীতি থাকাবস্থা থেকে সমাজের গরীব, অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের শ্রমজীবি মানুষের পাশে দাঁড়িয়ে আমার ব্যক্তিগতভাবে সামর্থ্যানুযায়ী সার্বিক সহযোগীতা করে আসছি। বর্তমানেও আমি মানুষের সুখে-দুখে নিজেকে সেবার ব্রতে নিয়োজিত রেখেছি।

তিনি আরও বলেন, আমি প্রতিটি দুর্যোগকাল সময়ে এক মুহুর্তের জন্য এলাকার জনসাধারণ কাছ থেকে দূরে সরে যায়নি। সবসময় তাদের পাশে ছিলাম এখনো আছি। মহান আল্লাহ তায়ালা আমাকে বিজয়ী করলে এলাকার অবকাঠামো উন্নয়ন ও অবহেলিত অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবো।

তিনি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সকল সম্প্রদায়ের কাছে দলমত নির্বিশেষে দোয়া, সমর্থন কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউন্সিলর, চকরিয়া, নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন