বান্দরবানে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

fec-image

বান্দরবান পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার (১০ মার্চ) বিকেলে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে আয়োজিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

এসময় বক্তারা বলেন, আগের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ সরকার উন্নয়নকে মূলশক্তিতে পরিনত করেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সমান তালে উন্নয়ন হচ্ছে। সেই ধারাবাহিকতায় বান্দরবান পৌরসভার জনগণ যোগ্য মেয়র ও কাউন্সিলর নির্বাচিত করেছেন। এসময় নব নির্বাচিত পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী পৌরসভার অসমাপ্ত কাজ সমাপ্ত ও প্রতিটি ওয়ার্ডে উন্নয়ন করার জন্য পৌরবাসীর সহযোগিতা চান।

এর আগে সকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে শপথ গ্রহণ শেষে বান্দরবান শহরে পৌছলে নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জানান নাগরিক সমাজ। পরে নব নির্বাচিতরা বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্প অর্পণ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, আওয়ামী লীগ নেতা অমল কান্তি দাশ, সামসুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে আওয়ামী লীগ মনোনীয়ত মেয়র-কাউন্সিলর ছাড়াও আওয়ামী লীগ নেতা অজিত কান্তি দাশ, চৌধুরী প্রকাশ বড়ুয়া, কেলু মং মারমা, আবুল কালাম মুন্না, কামাল পাশা, মহিউদ্দিনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউন্সিলর, বান্দরবান, মেয়র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন