টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি নিহত

fec-image

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধিক মামলার পলাতক আসামি ও  মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

১৬ আগস্ট ভোরে হ্নীলা ইউপির পশ্চিম সিকদার পাড়া পাহাড়ে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ বাবুল(২৬) হ্নীলা ইউপির পশ্চিম সিকদার পাড়ার আনোয়ার হোসেনের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন- টেকনাফ মডেল থানার এসআই মোঃ বাবুল, কনস্টেবল আজিজ ও রয়েল বড়ুয়া।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে হ্নীলা ইউপি পশ্চিম সিকদার পাড়ার পাহাড়ের উপর অবস্থিত একাধিক মামলার পলাতক আসামি মো. বাবুলের বসত বাড়িতে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রাতেই সেখানে অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে তিন পুলিশ আহত হন।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মো. বাবুলকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার নির্দেশ দেন। সেখানে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, আট রাউন্ড তাজা কার্তুজ, ৭রাউন্ড গুলির খালি খোসা ও পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফে, নিহত, বন্দুকযুদ্ধে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন