টেকনাফ আ.লীগের সম্মেলনে অর্ধশতাধিক মোবাইল চুরি

fec-image

কক্সবাজার টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের অনুষ্ঠান স্থল থেকে অর্ধশতাধিক নেতাকর্মীর মোবাইল চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে। পর্যন্ত এ নিয়ে টেকনাফ থানায় একাধিক জিডি (সাধারণ ডায়েরি) করেছেন ভুক্তভোগীরা।

রবিবার (১১ সেপ্টেম্বর) টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত সম্মেলনে আমন্ত্রিত অতিথিদের আগমনের সময় এই চুরির ঘটনা ঘটে।

প্রায় ৯ বছর পর টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছে রবিবার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ (স্বপন)। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলন শুরু হয় বেলা ১১টায়।

প্রথম পর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথিসহ উদ্বোধক ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ আগমনের সময় তাদের অভ্যর্থনা জানাতে স্থানীয় নেতারা যখন ব্যস্ত ছিলেন, ঠিক তখনই সুযোগ বুঝে চোরেরা হাতিয়ে নেয় তাদের মোবাইল ফোন।

হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলীরও লাখ টাকা মূল্যের মোবাইল ফোনটি নিয়ে গেছে চোর। তিনি বলেন, সংঘবদ্ধ একটি চোর চক্র ভিড়ের সুযোগে কৌশলে এই ঘটনা ঘটিয়েছে। এই বিষয়ে থানায় জিডি করেছি।

হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগ নেতা সিরাজুল ইসলাম বলেন, মিছিলের ভেতর থেকে বের হয়ে খেয়াল করি আমার ২৫ হাজার টাকা দামের একটি অ্যান্ড্রয়েড মোবাইল পকেটে নেই। আমি থানায় জিডি করিনি।

টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান বলেন, মিছিলের ভিড়ে ছবি তুলতে গিয়ে ধাক্কাধাক্কিতে অনেকের মোবাইল হারিয়ে যেতে পারে। তবে ঘটনাগুলো চুরি কি-না তা খতিয়ে দেখা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামীলীগ, চুরি, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন