মহেশখালীতে নারীদের উঠান বৈঠকে ইউএনও জামিরুল

‘তৃণমূলের প্রতিটি নারীর ক্ষমতায়নে সরকার কাজ করছে’

fec-image

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম বলেছেন, গ্রামের প্রতিটি নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছে সরকার। এখন আর অবহেলা করে ঘরে বসে থাকার সময় নয়, আপনার সন্তানকে সুশিক্ষত করে সমাজে মাথা উঁচু করে বাঁচতে শেখার দায়িত্ব আপনার। সরকার লেখাপড়ার পাশাপাশি আপনার সন্তান যেনো নির্বিঘ্নে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা গ্রহণ করতে পারে সেই জন্য সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে যাচ্ছে।

তিনি বলেন, মহেশখালী হবে আগামী দিনের সবচেয়ে শিক্ষাবান্ধব ও উন্নয়ন মডেল উপজেলা, এই উপজেলার প্রতিটি নাগরিককে সুশিক্ষিত হয়ে গড়ে উঠতে হবে। সেই লক্ষে মাদের ভুমিকা অপরিসীম।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুুর ১২টায় উপজেলার শাপলাপুর ইউনিয়নের জেমঘাট এলাকায় বাল্য বিবাহ, যৌতুক বিরোধী ও নারীর ক্ষমতায়নে উঠান বৈঠকে তিনি এ সব কথা বলেন।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের অধীনে উঠান বৈঠকে শতাধিক শ্রমজীবি মহিলা উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন একটি বাড়ি একটি খামারের মকলেছুর রহমান, মহেশখালী তথ্য সেবা কেন্দ্র মোছাঃ ইনুফা আক্তার রিনা, মহেশখালী প্রেসক্লাবের সভাপতি মাহবুব রোকন, সাবেক সাধারণ সম্পাদক আবুল বশর পারভেজ, সাংগঠনিক সম্পাদক এম বশির উল্লাহ, স্থানীয় মহিলা মেম্বার দিলরুবা খানম দিলু ও তথ্য অফিস সহকারি মেরিনা আকতার প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাহী অফিসার, তথ্য যোগাযোগ প্রযুক্তি, নারীর ক্ষমতায়নে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 9 =

আরও পড়ুন