দীঘিনালায় বিএনপি সমর্থিত প্রার্থীর গাড়িতে সরকারী দলের হামলা : আহত-৩

Dig

সিনিয়র স্টাফ রিপোর্টার, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শেষ হওয়ার কিছু সময় আগে বিএনপি সমর্থিত প্রার্থী মো: মোশারফ হোসেন রশিদনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গেলে সেখানে আওয়ামীলীগ দলীয় প্রার্থী হাজী মো: আবুল কাশেমের সমর্থকরা তার গাড়ীতে ইট পাটকেল নিক্ষেপ করে। এতে করে তার গাড়ীর সামনের কাঁচ ভেঙ্গে যায়।

এসময় সরকারদলীয় উপর চড়াও হলে এসময় উভয় পক্ষ মধ্যে মৃদু সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিন আওয়ামী সমর্থক আহত হয়। আহতরা হলেন মো: সমীর আলী (২২), সোলাইমান (২১) ও শওকত আলী (২৩)। আহতদের দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়েছে। দীঘিনালা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নয়ন দাশ দাবী করে বলেন, বিএনপির সভাপতি মোসলেম উদ্দিন ও মোশারফ হোসেন এর নির্দেশে এ হামলার ঘটনা ঘটিয়েছে বিএনপি কর্মীরা।

এ ঘটনার পর উভয় পক্ষ মারমুখী হয়ে উঠলে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় বিএনপি সমর্থিত প্রার্থী মো: মোশারফ হোসেন রশিদনগর ভোট কেন্দ্র ত্যাগ করেন।  

একই সময়ে দীঘিনালা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছাত্রলীগের কর্মীরা হামলা করে উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মনির আহাম্মদ মনু‘র উপর। এসময় উভয় পক্ষের মধ্যে মৃদু সংর্ষের পর আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এছাড়াও বোয়ালখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সরকারী দলের সমর্থকরা বিএনপি সমর্থকদের উপর হামলা করেছে বলে অভিযোগ করেছে দীঘিনালা উপজেলা বিএনপি

এছাড়া বড় ধরনের কোন সহিংসতা ছাড়াই দীঘিনালার ২৫ কেন্দ্রে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল আটটা থেকে শুরু করে টানা বিকাল চারটা পর্যন্ত ভোট গ্রহণ শেষে এখন ভোট গণনা চলছে। তবে ভোট কেন্দ্রগুলোর বাইরে সরকারী দল  সমর্থক ও বিএনপি সমর্থককের মধ্যে মৃদু উত্তেজনাসহ পুরো দীঘিনালায় থমথমে অবস্থা বিরাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − twelve =

আরও পড়ুন