দীঘিনালায় বোধি প্রজ্ঞাচারিয়া স্কুল এন্ড কলেজের উদ্বোধন

fec-image

খাগড়াছড়ি জেলার দীঘিনালায় বোধি প্রজ্ঞাচারিয়া স্কুল এন্ড কলেজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কুলটির উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, স্কুল জ্ঞান অর্জনের শ্রেষ্ঠ স্থান। দক্ষ হাতে স্কুল পরিচালনা করা হলে শিক্ষার মান উন্নয়ন হবে এবং দক্ষ জনশক্তি গড়ে উঠবে এবং সকল অভিভাবকদের তাদের সন্তানের শিক্ষার প্রতি সচেতন ও পাহাড়ে মান সম্মত শিক্ষার পাশাপাশি সন্ত্রাস ও মাদক থেকে দূরে থাকার আহ্বান জানান ।

এছাড়াও স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রজ্ঞা জ্যোতি মহাথের সভাপতির বক্তব্য বলেন, দক্ষ শিক্ষক- শিক্ষিকার মাধ্যমে মানসম্মত শিক্ষা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যেই আমরা এ স্কুলটি প্রতিষ্ঠা করেছি।

এতে আরও বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যার নব কমল চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমিক সুপার ভাইজার আব্দুল্লাহ্ আল- মামুন, দীঘিনালা ইউনিয়ন পরিষদের নব- নির্বাচিত চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমা ও জীব কান্তি চাকমা,উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা প্রমুখ ।

এ সময় প্রধান আতিথি ও বিশেষ অতিথিকে উত্তরীয় পরিয়ে বরণ করা হয়। পরে স্কুলটির শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, দীঘিনালা, বোধি প্রজ্ঞাচারিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন