নাইক্ষ্যংছড়িতে নিখোঁজের একদিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বরশি দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর ছাত্রলীগের এক নেতার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম নুরুল কবির (১৭)। সে শীলঘাট এলাকার হাকিম শরীফের ছেলে এবং নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার দোছড়ি ইউনিয়নের ৫নং ওয়াডের শীলঘাট ফুট্টাঝিরিকুম নামক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে।

নিহতের বাবা হাসান শরিফ বলেন, বৃহস্পতিবার বিকালে বরশি দিয়ে মাছ ধরার জন্য বের হয়ে রাতেও বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হয়। পরে শুক্রবার বিকালে ফুইট্টাঝিরিকুম এলাকায় পরিত্যাক্ত বরশি দেখতে পেয়ে বুঝতে পারি, আমার ছেলের লাশ পানিতে পড়ে আছে।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান মেম্বার জানান, ধারনা করা হচ্ছে পানিতে পড়ে নুরুল কবিরের মৃত্যু হয়েছে। পাথরে পড়ে যাওয়ায় মুখের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে ছাত্রলীগ নেতার অকাল মৃত্যুর সংবাদ শুনে থানায় ছুটে যান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধাণ সম্পাদক মোহাম্মদ ইমরান মেম্বার, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল, ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়িতে, নিখোঁজের, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন