পলিব্যাগে ১৪০০ ইয়াবা, ধরা পড়ল মাদক কারবারি

fec-image

উখিয়ার জামতলি শরণার্থী ক্যাম্প এলাকা থেকে মোঃ বাহাদুর (২৮) নামের মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ সময় তার হাতের পলিব্যাগে পাওয়া গেছে ১৪০০টি ইয়াবা। সে পালংখালী বাগঘোনা বাজার এলাকার মোঃ জলিলের ছেলে।

১৬ আর্মড পুলিশ ব্যাটেলিয়ান (এপিবিএন) এর কমান্ডিং অফিসার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম বুধবার (১৮ নভেম্বর) সকালে খবরটি জানিয়েছেন।

তিনি জানান, গতরাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহিবুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। জামতলী আর্মড পুলিশ ক্যাম্প নং- ১৫ নং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে প্রবেশ মুখে রাস্তায় অভিযানকারীদের দেখে পালানোর চেষ্টাকালে মোঃ বাহাদুর নামক কারবারিকে আটক করা হয়।

এ সময় তার ডান হাতে থাকা হ্যান্ড ব্যাগের ভিতরে ৭টি নীল রংয়ের পলিব্যাগে রক্ষিত ১৪০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, যুবায়ের নামক রোহিঙ্গা শরণার্থী থেকে ইয়াবাসমূহ ক্র‍য় করে জিসান (৩০) নামক এক ব্যক্তিকে বিক্রির জন্য নিচ্ছিল।  ক্রেতা জিসান বগুড়া জেলার জহির আহম্মদের ছেলে বলে জানিয়েছে আটক মাদক কারবারি।

ধৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদক ও অপরাধ নির্মূল অভিযান অব্যাহত থাকবে বলে জানান ১৬ আর্মড পুলিশ ব্যাটেলিয়ান (এপিবিএন) এর কমান্ডিং অফিসার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম। এই জন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, মাদক কারবারি, শরণার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + nine =

আরও পড়ুন