পানছড়ির অচল এম্বুলেন্সটিকে সচলের চাকা দিল মংসুইপ্রু চৌধুরী অপু

fec-image

পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের রোগী বহনকারী একমাত্র এম্বুলেন্সটি বিগত প্রায় সাত মাস যাবৎ চাকার অভাবে পড়ে ছিল অচল অবস্থায়। শেষ পর্যন্ত নতুন দুটি চাকা দিয়ে অচল এম্বুলেন্সটিকে সচলের ব্যবস্থা করে দিল খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

স্বাস্থ্য বিভাগের দায়িত্বে থাকা পার্বত্য জেলা পরিষদ সদস্য আ: জব্বার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ির সিভিল সার্জন নুপুর কান্তি দাশ, ডিসিএস মিটন চাকমার উপস্থিতিতে দুটি চাকা ও অর্ধশত চেয়ার পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য প্রদান করা হয়।

পানছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা এসব সামগ্রী গ্রহণ করেন। তিনি বলেন, এম্বুলেন্সের চাকা ও চেয়ার সংকটের বিষয়টি জেলা পরিষদ চেয়ারম্যানকে অবগত করার সাথে সাথেই তিনি এসব সামগ্রী দেন। পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে চেয়ারম্যানকে কৃতজ্ঞতা প্রকাশের কথা জানান তিনি।

পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব বলেন, পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের ব্যাপক সংকট। বাষট্রি হাজার জনবলের জন্য মাত্র তিনজন ডাক্তার। জননন্দিত জেলা পরিষদ চেয়ারম্যান এ ব্যাপারে অগ্রনী ভুমিকা রাখবেন বলেও তিনি আশাবাদী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =

আরও পড়ুন