প্রথম আলোর জৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে মামলা দিয়ে হয়রানি ও মুক্তির দাবীতে পেকুয়ায় মানববন্ধন

fec-image

প্রথম আলোর জৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্ণীতিবাজ স্বাস্থ্য উপসচিব জেবুন্নেছা কর্তৃক নির্যাতন ও মামলা দিয়ে হয়রানি এবং মুক্তির দাবীতে পেকুয়ার কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৯ মে সকাল ১১টায় প্রথম আলো চকরিয়া-পেকুয়া প্রতিনিধি এস এম হানিফ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পেকুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ছফওয়ানুল করিম, পেকুয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম দিদারুল করিম, যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সুজন, পেকুয়া রিপোর্টাস ইউনিটির সভাপতি মোহাম্মদ ফারুক, সহ সভাপতি জালাল উদ্দীন, সিপ্লাস টিভির প্রতিনিধি এফ এম সুমন।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সংগ্রামের প্রতিনিধি রিয়াজ উদ্দিন, জনতা টিভির প্রতিনিধি এম. জুবাইদ, টিটি এন টিভির প্রতিনিধি ইমরান হোসেন, সাংবাদিক সাজ্জাদ হোসেন, সাংবাদিক রেজাউল করিম, সমুদ্র কন্ঠ প্রতিনিধি রেজাউল করিম, এস এন টিভির প্রতিনিধি রেজাউল করিম, কর্ণফুলী টিভির প্রতিনিধি ইকবাল, সাংবাদিক আব্দু রশিদ, বাহার। এছাড়া ও মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন ব্যাংক কর্মকর্তা এস এম এরশাদসহ নানা পেশার প্রতিনিধিরা। এতে বক্তারা একসুরে বলেন স্বাস্থ্য মন্ত্রাণালয়ের দুর্ণীতিবাজ

উপসচিব জেবুনেচ্ছা দুর্ণীতি করার সুযোগ না পেয়ে প্রথম আলো জৈষ্ঠ সাংবাদিক স্বর্ণপদক প্রাপ্ত রোজিনা ইসলামকে শারিরীক নির্যাতন করে ও পরিকল্পিত মামলা দিয়ে জেলে পাঠিয়েছে। আমরা ওই ডিজিটাল আইন বাতিল সহ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি এবং অবিলম্বে দূর্ণীতিবাজ উপসচিব জেবুনেচ্ছাসহ তার সহযোগীদের কে আগামী ২৪ ঘন্টার মধ্যে আইনের আওতায় আনা না হলে সাংবাদিক সমাজ কলম রেখে রাজপথে কঠোর আন্দোলন দিতে বাধ্য হবে বলে হুশিয়ারি দেন।

বক্তারা আরও বলেন, রোজিনা ইসলামকে ২৪ ঘন্টার মধ্যে নিঃশর্ত মুক্তি দিন না সরকারের সকল চাকরদের দূর্ণীতির বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে বাধ্য হব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 3 =

আরও পড়ুন