বসতবাড়িতে ডাকাতি: মালামাল লুট, আহত ৪

fec-image

কক্সবাজারের চকরিয়া কোণাখালীতে এক বসতবাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের হামলায় মহিলাসহ ৪ জন আহত হয়। ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তায় আহতদেরকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ৪ জুলাই রাতে কোনাখালী সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা জানিয়েছেন, ওই দিন রাতে ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে আমাদের মারধর করে ঘরে রক্ষিত নগদ টাকা, মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ২ থেকে ৩ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি করে। এ ঘটনায় আহত হলেন যারা মোহাম্মদ আলীর স্ত্রী জাহানারা বেগম (৪০), আহমদ হোসাইনের স্ত্রী এলুমুনাহার (৩২), মৃত মুশরফ আলীর পুত্র মোহাম্মদ আলী (৫২), মোহাম্মদ আলীর পুত্র হেলাল উদ্দিন (১৮)।

এদিকে আহত পক্ষের আহমদ হোসাইন বলেন, এ ঘটনাটি আমার মনে হয় পরিকল্পিত। আমাদের সাথে একই এলাকার আব্দুল হামিদের ছেলে রুকন উদ্দিন গং এর সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এ জের ধরে এ ঘটনা ঘটাতে পারে। ডাকাতরা যখন মারধর করে এসময় আমরা বাচার আকুতি জানিয়ে ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তায় চাই। এসময় মাতামুহুরি পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ গিয়ে আমাদেরকে উদ্ধার করে ডাকাতের কবল থেকে। এসময় পুলিশ আসার টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে মাতামুহুরি পুলিশ ফাঁড়ির আইজি এস আই আবদুল জব্বারের সাথে যোগাযোগ করার জন্য ওনার ব্যবহৃত মুঠোফোনে বার বার কল দিলেও কল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ডাকাতি, বসতবাড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

আরও পড়ুন