বাঘাইছড়িতে আনসার সদস্যদের ঝুলন্ত মরদেহ উদ্ধার

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ১৮ আনসার ব্যাটালিয়নের সদস্য জেনেরেটর অপারেটর শাকিল হোসেন (২৩) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় ১৮ আনসার ব্যাটালিয়নের জেনেরেটর রুম থেকে ডিসের তাঁর দিয়ে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে বাঘাইছড়ি থানার পুলিশ।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের ধারনা গভীর রাতে কোন এক সময় ডিসের তার পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে সঠিক কারণ জানা যাবে। নিহত শাকিল হোসেন আনসারের ২০তম ব্যাচের সদস্য তার রেজি নম্বর -(১৯২০২২৫), সে ঢাকা ধামরাই যাদেবপুর এলাকার আলেক হোসেনের ছেলে। নিহত শাকিল হোসেন ১৭ নভেম্বর ২০১৯ সালে আনসার বাহিনীতে যোগদান করেন।

বাঘাইছড়ি ১৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ সোহাগ পারভেজ বলেন, এভাবে একজন সদস্য চলে যাওয়া খুবই দুঃখজনক আমি দাপ্তরিক কাজে ঢাকায় আছি। খবর শুনে প্রাথমিকভাবে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে, ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে, ব্যাটালিয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে আনসার সদস্যদের ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবর পেয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, দিঘিনালা জামতলী ২১ আনসারের পরিচালক মো. ফেরদৌস আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন