বাঘাইছড়িতে বিজিবির দুই জোন কমান্ডার ও নির্বাহী কর্মকর্তাকে উপজেলা পরিষদের সংবর্ধনা

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়িতে বিদায়ী ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লে. কর্নেল আনোয়ার হোসেন ভূইয়া, পিএসসি, আর্টিলারীকে বিদায় সংবর্ধনা ও নবযোগদানকৃত জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ শরিফুল আবেদ এসজিপি, পদাতিক ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার রোমানা আক্তারকে সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ।

মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০ ঘটিকায় উপজেলা সম্মেলন কক্ষে, উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদায়ী জোন কমান্ডার লে. কর্নেল আনোয়ার হোসেন ভূইয়া, পিএসসি, আর্টিলারি। উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী জোন কমান্ডার ও নবাগত জোন কমান্ডার এবং নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তারকে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা দেওয়া হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবযোগদানকৃত জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ শরিফুল আবেদ এসজিপি,পদাতিক, নবাগত উপজেলা নির্বাহী অফিসার রোমানা আক্তার, নব নির্বাচিত পৌর মেয়র মো. জমির হোসেন, সাবেক পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, বাঘাইছড়ি প্রেসক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, মারিশ্যা জোনের প্রতিনিধি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা, সমগ্র বাঘাইছড়ি উপজেলার পক্ষ থেকে বিদায়ী জোন কমান্ডার ও নবাগত জোন কমান্ডারকে স্বাগত জানিয়ে বলেন, বিদায়ী জোন অধিনায়ক বাঘাইছড়িবাসীর জন্য যে অবদান রেখেছে তা ভুলার মতো নয়, আমরা স্যারের প্রতি কৃতজ্ঞ এবং নবাগত জোন কমান্ডারকে সাথে নিয়ে বাঘাইছড়িকে আরো এগিয়ে নিতে পারবো এই আশাবাদী।

নবাগত জোন কমান্ডার বলেন, আমি আশা করব, সকলেই সৎ উদ্দেশ্য নিয়ে এগিয়ে আসবেন। আমিও কথা দিচ্ছি সবাই মিলে মিশে কাজ করব, আপনারাও আমাকে পূর্ণাঙ্গ সহযোগিতা করবেন, আমিও পূর্ণাঙ্গ সহযোগিতা দিয়ে বাঘাইছড়িকে এগিয়ে নিয়ে যাবো, সকল মানুষের জন্য আমার দোয়ার খোলা থাকবে।

বিদায়ী জোন কমান্ডার লে. কর্নেল আনোয়ার হোসেন ভূইয়া বলেন, বাঘাইছড়িবাসীর জন্য আমি কতটুকু করতে পেরেছি জানিনা,তবে সাধ্যমত চেষ্টা করেছি, আমি যেখানেই থাকি বাঘাইছড়িবাসী আমার অন্তরে থাকবে, তিনি উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

অনুষ্ঠান পরিচালনা করেন কাচালং মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ, জোন কমান্ডার, নির্বাহী কর্মকর্তা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 6 =

আরও পড়ুন