বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ২৭ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

fec-image

শনিবার (১৩ মার্চ) সকালে সোনাইছড়ি ও ঘুমধুম ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সেচ প্রকল্পসহ সাড়ে ৫ কোটি এবং স্থানীয় সরকার বিভাগের গুরুত্বপূর্ণ পল্লী সড়ক অবকাঠামো উন্নয়ন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২১ কোটি ৩২ লক্ষ টাকার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

রেজু বড়ইতলী ও ঘুমধুম ইউনিয়ন পরিষদ মাঠে পৃথক জনসভায় মন্ত্রী বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মাস্টারপ্ল্যান অনুযায়ী গ্রামীণ সড়ক ও অবকাঠামো এবং কৃষকদের সুবিধার্থে ধারাবাহিক উন্নয়নে বদলে গেছে বান্দরবানের আগেরকার চিত্র।

পাহাড়ের মানুষ আগে উন্নয়নের স্বপ্ন দেখতো, আওয়ামী লীগ সরকার সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে তিন পার্বত্য জেলাসহ বান্দরবানে উন্নয়নের মাধ্যমে চিত্র পাল্টে দেওয়া হবে।

জেলা আওয়ামী লীগ সদস্য তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কুদ্দুস ফরাজী, পিপিএম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াসির আরাফাত, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহি অফিসার সাদিয়া আফরিন কচি, ভাইস চেয়ারম্যান মংহ্লা অং মারমা, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মারমা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, উন্নয়ন প্রকল্প, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 3 =

আরও পড়ুন