বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মিয়ানমার সেনাবাহিনী ও বিচ্ছিন্নতাবাদীদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে

27461

বান্দরবান সংবাদদাতা :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের ৩৮নং পিলারের নিকটবর্তী এলাকায় মিয়ানমারের অভ্যন্তরে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এরপর থেকে সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনায় সীমান্ত এলাকার লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। দুপুরে বিজিবির কক্সবাজার সেক্টর কমান্ডার ও ব্যাটালিয়নের অধিনায়ক সীমান্ত এলাকা পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, বাইশফাড়ী সীমান্তের ৩৮ ও ৩৭ নং পিলারের কাছে মুরুইঙ্গার ঝিড়ি এলাকায় সকালে কিছুক্ষণ পরপর গোলাগুলির শব্দ শোনা যায়। এতে ওই এলাকার লোকজনদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। স্থানীয় পাড়া প্রধান (কারবারী) ক্যহ্লাচিং জানান, সকাল ৭টার দিকে বেশ গোলাগুলি হয়েছে। তারা শুনেছেন মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর সাথে সে দেশের বিচ্ছিন্নতাবাদীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ শুরু হয়।

এ বিষয়ে কক্সবাজার বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সাইফ সীমান্তে গোলাগুলির কথা স্বীকার করে জানান, এ ঘটনার পর সীমান্তে নিরাপত্তা বাড়ানো হয়েছে। সীমান্তের কাছে সন্ত্রাসীদের সাথে সেদেশের নিরাপত্তা বাহিনীর মধ্যে কোনো ঘটনা ঘটে থাকতে পারে বলে আমরা ধারণা করছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গোলাগুলি, পার্বত্যনিউজ, বান্দরবান
Facebook Comment

One Reply to “বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মিয়ানমার সেনাবাহিনী ও বিচ্ছিন্নতাবাদীদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − eight =

আরও পড়ুন