উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি, নিহত ২

fec-image

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলিতে ২ জন রোহিঙ্গা নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন ৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ২ ব্লকের ২ নং পাহাড়ের সামনে খেলার মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এই ঘটনায় নিহতরা হলেন, উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-২ ইস্টের ডি ৪ ব্লকের মৃত গফুর আহমদের ছেলে নুর মোহাম্মদ (১৭) ও ক্যাম্প ৭ এর সি/৬ ব্লকের আহমেদ হোসেনের ছেলে সামসু আলম (২৩)।

বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ আলী।

তিনি বলেন, বিকেল সাড়ে ৩ টার দিকে উখিয়ার ক্যাম্প-৬ ব্লক ডি/,২ এর ২ নম্বর পাহাড়ের সামনে খেলার মাঠে অজ্ঞাতনামা ২০/৩০ জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

এ সময় সন্ত্রাসীদের গোলাগুলিতে নুর মোহাম্মদ নামের একজন ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে মারা যায়। শামসু আলম নামে একজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় আশপাশের রোহিঙ্গারা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনার পর ক্যাম্পে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গোলাগুলি, গ্রুপ, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন