৫ পুলিশ আহত, অস্ত্র উদ্ধার

চকরিয়ায় পুলিশের সাথে ডাকাতের গোলাগুলি, নিহত ১

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার অভ্যান্তরীণ বানিয়ারছড়া-মগনামা সড়কে পুলিশের সাথে গোলাগুলিতে সাজিদুল হাসান মুন্না (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে।

এসময় পুলিশের ৫ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি এক নলা বন্দুক, দুই রাইন্ড তাজা কার্তুজ, তিনটি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল ও মুখোশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম সাজেদুল ইসলাম ওরফে মুন্না (২৮)। তিনি চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কোরবানিয়া ঘোনা গ্রামের বাসিন্দা। পুলিশের দাবি নিহত ব্যক্তি একটি মাদক মামলার এক বছরের সাজাপ্রাপ্ত আসামি।

বন্দুকযুদ্ধে নিহত হওয়ার বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ। তিনি বলেন, ‘ডাকাতদলের ছয়জন মোটরসাইকেল আরোহী ছিল। পুলিশ অটোরিকশা নিয়ে টহল দিচ্ছিল।

এ সময় পুলিশকে গতিরোধ করলে ডাকাত দলের সঙ্গে ১০-১২ রাউন্ড গুলি বিনিময় হয়। এতে একজন নিহত হন। নিহত ব্যক্তি একটি মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত ও একটি ধর্ষণ মামলায় অভিযোগপত্রভুক্ত আসামি। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

চকরিয়া থানা-পুলিশ জানায়, গতকাল দিবাগত রাত ২টার দিকে বানিয়াছড়া-পহরচাঁদা ডান্ডিবাজার সড়কে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে একদল পুলিশ টহল দিচ্ছিল। এ সময় পুলিশের অটোরিকশাটি বরইতলী হারবাং ছড়া বেইলি সেতুর অদূরে দুটি মোটরসাইকেল নিয়ে ছয়জন লোক দাঁড়িয়ে ছিল। অটোরিকশাটি ব্রিজ পার হলে পুলিশকে গতিরোধ করে।

পুলিশ অটোরিকশা থেকে নামলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে অজ্ঞাত ছয় ব্যক্তি। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে ঘটনাস্থল গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতাল কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করে বলে জানায় পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গোলাগুলি, চকরিয়া, ডাকাত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন