বান্দরবানে সাংবাদিকদের ২ দিন ব্যাপী আলোকচিত্র ও ভিডিওগ্রাফি প্রশিক্ষণ শুরু

fec-image

বান্দরবানে শুরু হয়েছে সাংবাদিকদের দুইদিন ব্যাপী আলোকচিত্র ও ভিডিওগ্রাফি প্রশিক্ষণ।

শুক্রবার (১ মার্চ) সকালে পোর্ট্রেট এর আয়োজনে বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের আলোকচিত্র ও ভিডিওগ্রাফিতে দক্ষতা বিষয়ক ২ দিন ব্যাপী প্রশিক্ষণে অনুষ্ঠিত হচ্ছে।

বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন জোন কমান্ডার লে: কর্নেল এ এস এস এম মাহমুদুল হাসান , আলোকচিত্র ওভিডিওগ্রাফি প্রশিক্ষক শোয়েব ফারুকী , বিশ্বজিৎ রঞ্জন দত্ত , রুপম চক্রবর্তী সহ জেলা ও উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে ৫০ জন কর্মরত সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়। সেই সাথে আলোকচিত্র ও ভিডিওগ্রাফি সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা মূলক হাতে কলমে প্রশিক্ষণ প্রদান করা হয়।

আগামীকাল প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হবে। এ প্রশিক্ষণটি উপস্থিত সকল কর্মরত সাংবাদিকদের কর্মজীবনে অনেক উপযোগী হবে বলে জানান সকলে। তাই এই ধরনের প্রশিক্ষণের আয়োজন করার জন্য পোর্ট্রেট সংস্থাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন