বান্দরবান বাজারে কৃত্রিম সংকট প্রতিরোধে মনিটরিংয়ে পুলিশ সুপার

fec-image

পেঁয়াজ, লবনসহ নিত্যপণ্য সামগ্রী মজুদ এবং কৃত্রিম সংকট প্রতিরোধে বান্দরবান বাজারে মনিটরিংয়ে নেমেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার সরেজমিনে শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে খোঁজখবর নেন।

এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন গুজবের কারণে পেঁয়াজ ও লবনের দাম কেউ কেউ বাড়াচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বাজার মনিটরিং করা হচ্ছে। পেঁয়াজ, লবনসহ নিত্যপণ্যের দাম যেন স্বাভাবিক পর্যায়ে থাকে, কেউ যেন কৃত্রিম সংকট তৈরি করে মালামালের মূল্য বেশি নিতে না পারে এই জন্য পুলিশ তদারকি করছে।

এ সময় তিনি গুজবে কান না দিয়ে অতিরিক্ত মালামাল মজুদ না করার পরামর্শ দেন। তিনি আরো বলেন, বর্তমানে সরকার বিভিন্ন দেশ থেকে পেঁয়াজ এনেছেন। লবন বা অন্য কোন সামগ্রীর সংকট নেই। তাই এই সুযোগে কেউ যাতে গুজব ছড়াতে না পারেন সে জন্য ব্যবসায়ী ও সাধারণ ক্রেতাদেরকে সর্তক থাকার অনুরোধ জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ আলী হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এস এম মোবাশ্বের হোসাইন, সহকারি পুলিশ সুপার (লামা সার্কেল) মো: রেজওয়ানুল ইসলাম, ডিআইও-১ বাচা মিয়া, প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিদর্শক মিতুন বড়ুয়াসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুলিশ সুপার, পেঁয়াজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

আরও পড়ুন