বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে সরকার পতনের প্রস্তুতি নেওয়ার আহ্বান

fec-image

বিএনপির কেন্দ্রীয় সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেছেন, ঈদের পর সরকার পতনের এক দফা আন্দোলন শুরু হবে। তাই দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। তিনি আরো বলেন, আজকে বাংলাদেশ বিচারহীনতা দেশে পরিণত হয়েছে। যে দেশের বিচার নেই, সেই দেশের সরকারের পতন অনিবার্য।

বুধবার (২৭ এপ্রিল) খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার কারা ও রোগ মুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

এর আগে ওয়াদুদ ভূইয়া গুইমারায় সন্ত্রাসীদের হামলায় নিহত গুইমারা উপজেলা বিএনপির সহ-সভাপতি রবিউল ইসলামের বাসায় যান ও তার বৃদ্ধ বাবা আব্দুল মান্নান ও মা মেহেরুন নেছার হাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পাঠানো ঈদ উপহার তুলে দেন ও শোকাহত পরিবারের প্রতি শান্তনা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এন আবছার, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি নাছির আহমেদ চৌধুরী,বাহাদর খান, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব ও আইন বিষয়ক সম্পাদক বেদারুল ইসলাম, ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মো. ইউছুপ ও সাধারণ সম্পাদক নবী হোসেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহ্বান, ইফতার, দোয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন