মহেশখালীতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক

fec-image

গভীর রাতে কালারমারছড়ায় র‍্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ ২ সন্ত্রাসী আটক করা হয়েছে।  আটককৃতরা হলেন, খায়রুল আলম ( ২৫ ) ও ছৈয়দুল করিম ( ৩৩ )। এসময় অজ্ঞাতনামা আরও ২/৩ জন কৌশলে পালিয়ে যায় ।

বুধবার ভোর সাড়ে ৪টায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৪ রাউন্ড তাজা কার্তুজসহ ২টি একনলা বন্দুক ও ২টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

র‌্যাব সূত্র জানায়: বুধবার গভীর রাতে র‍্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সূত্রে অবগত হয় যে, কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের সম্মুখে রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকাণ্ড করার জন্য অবস্থান করছে। এমন সংবাদে খবর পেয়ে তারা অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ ) ও ছৈয়দুল করিম ( ৩৩ ) দ্বয়কে ধৃত করে এবং ঐ চক্রের অজ্ঞাতনামা আরও ২/৩ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যায় ।

উক্ত সময়ে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ৪ রাউন্ড তাজা কার্তুজসহ ২টি একনলা বন্দুক ও ২টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

স্থানীয়ভাবে জানা যায়, ধৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী ও অপরাধমূলক কার্যক্রমের সাথে ওতপ্রোতভাবে জড়িত থেকে সমাজে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে আসছে। ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজুপূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজারের মহেশখালী থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

মহেশখালী থানার ওসি জানান, ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, আটক, গুলিসহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন