মহেশখালীতে নারীসহ ২ ইয়াবা কারবারী আটক

fec-image

মহেশখালীতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ধারাবাহিক অভিযানে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে বাংলা মদ, ইয়াবা ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়িকে আটক করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বড় মহেশখালী ইউনিয়নের দেবেঙ্গাপাড়ায় নুর নাহার বুড়ি খাতুন এর বাড়ীতে র্দীঘদিন ধরে মাদক বিক্রির খবর ছিলো পুলিশের কাছে একাধিক বার অভিযান চালিয়ে পাহাড়ি এলাকা হওয়ার কারণে তাদের গ্রেফতার করা যায়নি।

মঙ্গলবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বড়মহেশখালীতে অভিযান চালিয়ে মোঃ জয়নাল আবেদীনকে আটক করে। এ সময় আরো ৪ জন আসামি পালিয়ে যায়।

এ সময় তাদের দেহ তল্লাশী করে ২(দুই) রাউন্ড কার্তুজ এবং কোমরের ডান পাশের লুঙ্গীর গোছায় নীল রংয়ের এয়ার টাইট পলিথিন প্যাকেটের ভিতর থাকা লাল ও গোলাপী রংয়ের ৫০(পঞ্চাশ) পিছ ইয়াবা পাওয়া যায়।

 গ্রেফারকৃত নারী আসামি নুর নাহার বুড়ি খাতুনকে জিজ্ঞাসাবাদের পর তার কাজ থেকে ২৩ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদের ঘরের ভিতর থেকে তল্লাশী করে  ৫লিটার করে বোতলে ভরা ১৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং একটি পুরাতন টিনের কোটার ভিতর লাল ও গোলাপী রংয়ের ৫০(পঞ্চাশ) পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ২৩,৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় আরো ৪ জনের নাম উল্লেখ করে পুলিশ ৬ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছে।
পুলিশ জানায়, আটককৃত জয়নালের বিরুদ্ধে হত্যাসহ ৮টি, নুরুনাহার বুড়ি খাতুনের বিরুদ্ধে ২ মামলা রয়েছে মহেশখালী থানায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, মাদক ব্যবসায়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন