মহেশখালীতে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অবশেষে থানায় মামলা

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলার কালারমারছড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) মহেশখালী থানায় ধর্ষণের ঘটনায় ধর্ষক আবু হানিফসহ ছয়জনকে আসামী করা মামলা দায়ের করা হয়। যার নং-৬৩/১৯।

মামলার অন্য আসামীরা হলোইসমাঈল হোসেন (২০), কালামিয়ার পুত্র আবদু সালাম (৩৮), মাহমুদুল হকের পুত্র এহছান (১৮), আবদুর রহমানের পুত্র ইকবাল ফারুক (৩২), রফিক উদ্দীনের পুত্র আজগর (২৭)

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ জানুয়ারি ইউনুছখালী নাসির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠানের দিন বাড়ি ফেরার পথে ওই স্কুলছাত্রী সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইউনুছ এলাকার ইসমাঈলের পুত্র আবু হানিফ (২৬) এর নেতৃত্বে একই এলাকার ইসমাঈল হোসেন, আবদু সালাম, এহছান, ইকবাল ফারুক, আজগর অপহরণ করে পাশের আস্তানায় নিয়ে যায়।

সেখানে প্রধান আসামী আবু হানিফ মেয়েটি একাধিকবার ধর্ষণ করে। এসময় তার সহযোগিরা তাকে পাহারা দেন।

অনেক রাত হলেও মেয়ে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে বের হয়। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীকেও মেয়েটিকে খুঁজতে থাকে। এক পর্যায়ে পশ্চিম ইউনুছখালীর ধর্ষকদের আস্তানা থেকে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তাকে স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর বলেন, তদন্তে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। তাই ধর্ষক সহযোগিদের আসামী করে মামলা রুজ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + ten =

আরও পড়ুন