আনন্দ ভ্রমণ

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মহেশখালীর ২ জন নিহত

fec-image

কক্সাবাজারের মহেশখালী থেকে সিলেটে ভ্রমণে গিয়ে গোপালগঞ্জে সড়ক দুর্ঘনটায় ২ জন নিহত হয়েছে ও ৮ জন আহত হয়েছে।

গত ২৪ তারিখ মহেশখালীর কালারমারছড়া থেকে ১৪ জন যাত্রী নিয়ে সিলেট ভ্রমণে যায়। সিলেট ভ্রমণ শেষে সুন্দরবন যাওয়ার পথে গতকাল ২৬ ফ্রেবুয়ারি দুপুর ২টায় গোপালগঞ্জে জেলার ভাটিয়ার চটিয়ানী উপজেলায় দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলেই কালারমার ছড়ার মিজ্জিরপাড়ার নুরুল ইসলামের ছেলে সেলিম বাদশা(৪২)র মৃত্যু হয় এবং দিবাগত রাত ৩টার দিকে অফিস পাড়ার বান্টিয়ার ৩ বছরের মেয়ে নাজিয়া চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও ঢাকায় অবস্থানরত মহেশখালীর গণমাধ্যমকর্মী সালমান এম রহমান। এনিয়ে দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা দাড়াল ২ জনে।

আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ৮ জন। আহতেরা হলেন- নেজাম উদ্দিন (২৬), ছেনোয়ারা বেগম (৬৬), সাহেনা বেগম (৪২), আবদুল্লাহ (৬) বান্টিয়া (৩৮), মমতাজ (২৬), জোসনা(২২), নাসির (৩২)। তারা সবাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

দুর্ঘটনার শিকার হওয়ায় যাত্রী আব্দুল আজিজ বলেন, ড্রাইভারের খাম খেয়ালীর কারণেই দুর্ঘটনার শিকার হয়েছে। তিনি অসাবধানতার সাথে গাড়ি চালিয়ে নিজেই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাছে ধাক্কা মেরে খাদে ফেলে দিয়ে ড্রাইভার পালিয়ে যায়। এদুর্ঘটনার জন্য ড্রাইভারই দায়ী।

এবিষয়ে কালারমারছড়া চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানান, দুর্ঘটনার শিকার সেলিম বাদশা মারা গেছে। আহতদের উন্নত চিকিৎসা দেওয়ার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে। তাদের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

এবিষয়ে মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান, সিলেট ভ্রমণে বের হয়ে দুর্ঘটনার শিকার হওয়া কালারমারছড়া বাসিন্দাদের খোঁজখবর নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন