মাটিরাঙ্গার তিন সরকারি কর্মকর্তার অশ্রুসজল বিদায়

04.02

সিনিয়র রিপোর্টার:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের তিন সরকারি কর্মকর্তাকে অশ্রুসজল বিদায় দিয়েছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ কনফারেন্স রুমে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু।

সহকারী কমিশনার (ভুমি) ইমরুল কায়েস এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আবুল কাশেম, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ্ণ লাল দেবনাথ, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া প্রমূখ। অনুষ্ঠানে বিদায়ী তিন কর্মকর্তাও বক্তব্য রাখেন।

বিদায় অনুষ্ঠানে বক্তারা বিদায়ী কর্মকর্তাদের কর্মকালীন জীবনের নানাদিক তুলে ধরে বলেন, কর্মকালীন সময়ে তারা সকল ক্ষেত্রে সততা, নিষ্ঠা আর আন্তরিকতার প্রচিয় যেমন দিয়েছেন তেমনি সৎ ও সজ্জন প্রশাসনিক কর্মকর্তা হিসেবে মাটিরাঙ্গার প্রতিটির মানুষের কাছে প্রিয় হয়েছিলেন। তাদের এ চলে যাওয়া নিয়মতান্ত্রিক হলেও মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন একাধিক সৎ কর্মকর্তার অভাব অনুভব করবে। তারা বিদায়ী কর্মকর্তাদের অবসরকালী সুন্দর ও উন্নত জীবন কামনা করেন।

বিদায়ী বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মঞ্জুরুল হক চৌধুরী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এ জেডএম আহসান উল্লাহ ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. জয়নাল আবেদীন দায়িত্ব পালনকালে সহযোগিতার জন্য প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা স্ব-স্ব ক্ষেত্রে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্ঠা করেছি। কতটুকু দিতে পেরেছি তার বিচার করার দায়িত্ব এখানকার মানুষের।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 4 =

আরও পড়ুন