মাটিরাঙ্গায় সাম্যবাদী আন্দোলনের নেতার মরদেহ উদ্ধার

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের নেতা কমরেড জাহেদ আহমেদ টুটুলের (৬০) মরদেহ উদ্ধার হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বের) দুপুর সাড়ে ১২টার দিকে মাটিরাঙ্গার সাপমারা-ব্যাঙমারা এলাকার মাঝামাঝি একটি কালভার্টের সেতুর নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি মৃত ছিদ্দিক আহমেদ এর ছেলে। এবং তিনি বাংলাদেশ সাম্যবাদী আন্দোলনের খাগড়াছড়ি জেলা শাখার আহ্বায়ক ছিলেন। মাটিরাঙ্গা পৌরসভার বাবুপাড়া এলাকার বাসিন্দা।

কমরেড জাহেদ আহমেদ টুটুলের রাজনৈতিক সহকর্মী মো. রফিকুল ইসলাম জানান, শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরের দিকে তার আরেক রাজনৈতিক সহকর্মী ডা. সুশান্ত বড়ুয়াকে সঙ্গে নিয়ে মোটর সাইকেল যোগে রাঙ্গামাটি থেকে খাগড়াছড়ি শহরে ফিরেন। রাত ৮টার দিকে ডা. সুশান্ত বড়ুয়াকে খাগড়াছড়ির জিরো মাইল এলাকায় নামিয়ে দিয়ে তিনি একা মোটরসাইকেল মাটিরাঙ্গার উদ্দ্যেশে রওনা হন।

কিন্তু অনেক রাতেও বাসায় না ফেরায় তার সহকর্মীরা সকাল থেকেই চারদিকে খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার (১২ সেপ্টেম্বের) বেলা পৌনে ১১টার দিকে সাপমারা-ব্যাঙমারা এলাকার মাঝামাঝি একটি কালভার্টের নিচে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশের একটি টিম তার মরদেহ উদ্ধার করে। এসময় তার মরদেহের সাথে পড়ে থাকা ব্যবহৃত মোটর সাইকেল ও ব্যাগ উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী তার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটর সাইকেল দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন