মাতামুহুরী নদীতে ডুবে শিশুর মৃত্যু

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে মায়ের সাথে লাকড়ি কুড়াতে গিয়ে আরমান হোসেন (৭) নামের এক শিশু পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে শিশুটি নদীতে পড়ে যায়। ঘটনার ১দিন পর ভাসমান অবস্থায় মাতামুহুরী নদীর বাঘগুজারা পয়েন্ট থেকে বুধবার দুপুরের দিকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত হওয়া শিশু আরমান হোসেন চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও নিহত শিশুর পরিবার জানায়, মঙ্গলবার সকালে আরমানের মা ছেলেকে নিয়ে বাড়ির লাগোয়া মাতামুহুরী নদীতে লাকড়ি কুড়াতে যায়। এসময় নদী থেকে লাকড়ি কুড়ানোর ফাঁকে মায়ের অগোচরে নদীতে পড়ে তলিয়ে যায় শিশু আরমান। স্থানীয় লোকজন নদীতে বিভিন্ন স্থানে খোঁজাখুজির পরও সন্ধান না পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

পরে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে পৌছে শিশু আরমানকে নদীতে খুঁজতে থাকেন। টানা দুই ঘন্টা উদ্ধার তৎপরতা ও অভিযান চালানো পরও তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন চলে আসে। ঘটনার ১দিন পরে বুধবার মাতামুহুরী নদীর বাঘগুজারা পয়েন্ট থেকে পানিতে ভাসমান অবস্থায় শিশু আরমানের মরদেহ উদ্ধার করে। নিহত শিশু আরমানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন