মানিকছড়িতে ইউপিডিএফ(প্রসীত) কর্তৃক খামারীকে অপহরণের অভিযোগ

fec-image

সশস্ত্র গ্রুপের ধার্য্যকৃত চাঁদার টাকা পরিশোধ না করায় মানিকছড়ির এক ক্ষুদ্র খামারী মোহাম্মদ সাগর হোসেন(২৩)কে অপহরণ করা অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বাটনাতলী ইউপি’র লাল টিলার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর ছেলে মোহাম্মদ সাগর হোসেন(২৩) নিজ জায়গায় হাঁস-মুরগী, ও গরু-ছাগলের খামার করার পরিকল্পনায় প্রাথমিক কার্যক্রম শুরু করলে সম্প্রতি কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর মোবাইলে ইউপিডিএফ(প্রসিত গ্রুপ) পরিচয়ে মোটা অংকের (৫ লক্ষ টাকা) চাঁদা দাবি করা হয়। পরিশোধ না করলে তুলে নিয়ে যাওয়ার হুমকিও দেয়া হয়েছিল তখন।

যার ফলে ২৩ মে গভ রাতে নিজ বাড়ি থেকে সশস্ত্র সন্ত্রাসীরা দল বেঁধে এসে মোহাম্মদ সাগর হোসেন(২৩)কে তুলে নিয়ে যায়।

খবর পেয়ে মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন এর নেতৃত্বে পুলিশ ও বাটনাতলী ক্যাম্পের সেনাবাহিনী যৌথ অভিযানে গেলেও সোমবার বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অপহৃত ব্যক্তির কোন সন্ধান করতে পারেনি।

তবে ওই এলাকায় ইউপিডিএফ(প্রসিত গ্রুপের) দায়িত্বে থাকা সংগঠক ক্যালাচিং মারমা অভিযোগ অস্বীকার করে বলেন, ইউপিডিএফ মূল দলের কোন সদস্য কর্তৃক এ ধরণের কাজ হয়নি। বিষয়টি তদন্ত করার দাবি রাখেন তিনি।

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, ক্ষুদ্র খামারী মোহাম্মদ সাগর হোসেন অপহরণের খবর পেয়ে আমরা সেনাবাহিনীর সহযোগিতায় বিভিন্ন জায়গায় তল্লাশি জোরদারসহ অপহৃতকে উদ্ধারের চেষ্টা চালাছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − five =

আরও পড়ুন