মানিকছড়িতে দু’টি তাজা কার্তুজসহ ১ ইউপিডিএফ কর্মী আটক

20120310183002
 
মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়িতে জেএসএস নেতাকে গুলি করে পালিয়ে যাওয়া ইউপিডিএফ কর্মী উলাশে মারমা(২২)কে দু’টি তাজা গুলি ও ম্যাগজিনসহ শনিবার রাত সাড়ে ৮টায় আটক করেছে জনতা। জানা গেছে, শনিবার ভোর সাড়ে ৫টায় মানিকছড়ি বাজার সড়কের আকাশপুরী এলাকায় লক্ষ্মীছড়ির জেএসএস নেতা ও সাকেব মেম্বার সাথোয়াই মারমা স্ব-স্ত্রীক ব্যায়াম করতে রাস্তায় বের হয়। এ সময় এক যুবক মোটরসাইকেল নিয়ে তার পাশ দিয়ে যাওয়ার সময় তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়।

সৌভাগ্যক্রমে এ নেতা বেচে যান। পরে পুলিশ এসে ঘটনাস্থল তল্লাশি করে ১টি গুলির খোসা উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় জেএসএস শিবিরে আতংক নেমে আসে। ফলে জেএসএস নেতাকর্মীরা সর্তক অবস্থায় অবস্থান নেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৮টায় একই স্থান দিয়ে ওই যুবক ( উলাশে মারমা)মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় জেএসএস নেতা-কর্মীদের সন্দেহ হলে তাকে ধাওয়া করে ধরে  পুলিশকে খবর দেয়।

এ সময় এস. আই মো. দেলোয়ার হোসেন এসে তার পকেট তল্লাশি করে ২ রাউন্ড তাজা পিস্তলের ম্যাগজিনসহ গুলি উদ্ধার করে । যা সকালের খালি খোসার সাথে মিল রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ৯টায় আটক ব্যক্তিকে থানায় জিজ্ঞাসাবাদ চলছিল। থানার ও.সি কেশব চক্রবতী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “মানিকছড়িতে দু’টি তাজা কার্তুজসহ ১ ইউপিডিএফ কর্মী আটক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + two =

আরও পড়ুন