‘মিসেস বাংলাদেশ’ নির্বাচিত হলেন অবণী

fec-image

বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ সুন্দরী প্রতিযোগিতায় বিবাহিত সেরা সুন্দরী হলেন মডেল ও তরুণ সমাজকর্মী মুনজারিন মাহবুব অবণী। ‘মিসেস বাংলাদেশ’ অবণী পেয়েছেন এক লাখ টাকা পুরস্কার। এদিকে সব ঠিক থাকলে আগামী ৬ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিতব্য ‘মিসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেবেন অবণী।

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুলশান ক্লাবে প্রথমবারের মতো আয়োজিত প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে চ্যাম্পিয়ন হন মুনজারিন মাহবুব অবণী। প্রথম রানারআপ রাবেয়া সুলতানা রবি ও দ্বিতীয় রানারআপ হয়েছেন মাটি সিদ্দিকী।

সারাদেশ থেকে দুই হাজার বিবাহিত নারীর মধ্য থেকে যাচাই-বাছাই করে মেধা ও সৌন্দর্যের ভিত্তিতে সেরা প্রতিযোগী নির্বাচন করা হয়েছে। সেরা ১০ প্রতিযোগীর মধ্য থেকে তিনজন সেরা সুন্দরী নির্বাচিত হন।

‘মিসেস বাংলাদেশ’ হয়ে উচ্ছসিত হয়ে উঠেন মুনজারিন মাহবুব অবণী। চূড়ান্ত পর্বে বিচারক হিসেবে ছিলেন ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের সভাপতি মুনা চৌধুরী, অভিনেতা শহিদুল আলম সাচ্চু, আবৃত্তিকার শিমুল মুস্তফা, বিউটি এক্সপার্ট সালেহা সরওয়ার, নারী উদ্যোক্তা সঙ্গীতা খান, ডারমাটালজিস্ট ডা. তৌহিদা রহমান, সান্দ্রা ফুডের চেয়ারম্যান সান্দ্রা ম্যাক্কারছি।

জমকালো আয়োজনে লামিয়া আলমের কোরিওগ্রাফিতে অনুষ্ঠিত হয় একটি ফ্যাশন শো। জেকে, আঞ্জারা, স্প্লাশ, সাদাকালোর বর্ণিল পোশাকে টপ টেন প্রতিযোগীদের ড্যান্স কোরিওগ্রাফি পরিচালনা করেন নৃত্যশিল্পী এমডি ফারুক।

ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের পরিবেশনায় নৃত্য পরিবেশন করেন সোহেল রহমান, সিনথিয়া, আসিফ, হক বারিশ, নামিরা প্রমুখ। সংগীত পরিবেশন করে ব্যাক স্টেজ ব্যান্ড।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯, সুন্দরী প্রতিযোগিতা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন