মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান উপলক্ষ্যে উখিয়ায় ইউএনও’র প্রেস ব্রিফিং

fec-image

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক ১ম পর্যায়ের ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছে উখিয়া উপজেলা প্রশাসন।

শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে ওই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। অুনষ্ঠিত প্রেস ব্রিফিংএ উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন চৌধুরী বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে ২০জুন রবিবার প্রধানমন্ত্রী কর্তৃক ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। এ উপলক্ষ্যে সরকারি স্বাস্থ্য বিধি মেনে সকাল ১০টায় পালং আদর্শ উচ্চ বিদ্যালয় হল রুমে উপজেলার গৃহহীন ও ভূমিহীনদের মাঝে স্বপ্নের ঘর ও জমি প্রদান অনষ্ঠান সম্পন্ন হবে।

প্রধানমন্ত্রীর কার্যালয়, আশ্রায়ণ-২ প্রকল্প সারাদেশে ন্যায় উখিয়ায় আগামী ২০ জুন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার ২য় ধাপে মোট ১৪৫টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হচ্ছে। এ অনুষ্ঠান সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠিত প্রেস ব্রিফিং-এ উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বদরুল আলম, উখিয়া জোনাল অফিসের ডিজিএম মো. গোলাম সরওয়ার মোরশেদ, পজিব কর্মকর্তা মেহেদী হাসান, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সায়িদ মুহাম্মদ আনোয়ার, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, উখিয়া, গৃহহীন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − twelve =

আরও পড়ুন