মুজিববর্ষ উপলক্ষে রামু সেনানিবাসে গল্ফ কাপ টুর্নামেন্টের উদ্বোধন

fec-image

বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের রামু সেনানিবাসের কক্সবাজার গল্ফ এন্ড কাউন্টি ক্লাবের আয়োজনে এবং কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ কাপ গল্ফ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৬ মার্চ) সকালে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মো. মাঈন উল্লাহ চৌধুরী, ওএসপি, এডব্লিউসি, পিএসসি।

এছাড়া কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান লে. কর্নেল ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি (অবঃ), রামু সেনানিবাসের উর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং কক্সবাজার অঞ্চলের গল্ফারবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি জাতির জনকের জন্ম শতবার্ষিকী উপলক্ষে গল্ফ টুর্নামেন্ট আয়োজনের সহযোগী হওয়ায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য টুর্নামেন্টে ৩ জন নারী ও ৫ জন যুব গল্ফারসহ সর্বমোট ৮০ জন গল্ফার অংশগ্রহণ করবেন। আগামী ৭ মার্চ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + twenty =

আরও পড়ুন