মুজিব বর্ষ উপলক্ষে আয়োজিত ‘লক্ষীছড়ি জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট’ সম্পন্ন

fec-image

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে লক্ষীছড়ি জোন কর্তৃক আয়োজিত‘ জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ৩-০ গোলে দেওয়ান পাড়া একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন উপজেলা সদর একাদশ।

৮ মার্চ লক্ষীছড়ি উপজেলা পরিষদ মাঠে আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ এবং পুরস্কার বিতরণ করেন লক্ষীছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মো. জাহাঙ্গীর আলম, পিএসসি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে নবাগত জোন কমান্ডার লে. কর্নেল মো. রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি,জি, জোন উপ-অধিনায়ক মেজর মো. রিসালাত রাজীব, পিএসসি, মেজর মো. আমীর-উল এহসান, এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন সৌরভ, উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু চাকমা দিপান্তর, ইউপি চেয়ারম্যান প্রবীল চাকমা, ত্রিলন চাকমাসহ উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলায় দেওয়ান পাড়া একাদশকে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করেন উপজেলা সদর একাদশ।

খেলা শেষে চ্যাম্পিয়ন দল ‘উপজেলা সদর একাদশ’কে ট্রপি ও নগদ ২০ হাজার টাকা এবং রানার আপ ‘দেওয়ান পাড়া একাদশ’কে ১০ হাজার টাকাসহ ৩য় থেকে ৮ম পর্যন্ত প্রতিটি দলকে পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য যে, ২০২০ সালের জানুয়ারি মাসে লক্ষীছড়ি জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্ট’র আয়োজন করেন বিদায়ী জোন কমান্ডার লে. কর্নেল মো. জাহাঙ্গীর আলম, পিএসসি। এতে উপজেলার তৃণমূলের ১৮টি দল অংশগ্রহণ করেন। যথা সময়ে চলমান খেলার সেমিফাইনাল শেষে বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাব দেখা দিলে ফাইনাল খেলা স্থগিত করা হয়। যা ৮ মার্চ-২০২১ সোমবার জাঁকজনকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 3 =

আরও পড়ুন