“দেশব্যাপী ছেলে ধরা সন্দেহে মানুষকে পিটিয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা চালাচ্ছে একটি মহল।”

যারা চায়না পদ্মা সেতু তৈরি হোক, তারাই গুজব ছড়াচ্ছে : বীর বাহাদুর

fec-image

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি বলেছেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এটি একটি গুজব এটির কোন ভিত্তি নেই। যারা এসব গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। যারা চায়না পদ্মা সেতু তৈরি হোক, তারাই গুজব ছড়াচ্ছে।

তিনি আরও বলেন, দেশব্যাপী ছেলে ধরা সন্দেহে মানুষকে পিটিয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা চালাচ্ছে একটি মহল। তাই যারা এধরনের গুজব ছড়াচ্ছে এবং ছেলে ধরা সন্দেহে মানুষকে পিটিয়ে আইন নিজের হাতে তুলে নিচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শনিবার(২৭ জুলাই) দুপুরে ছেলেধরা ও মাথাকাটা গুজব সংক্রান্ত জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি শেষে আলোচনা সভায়  মন্ত্রী বীর বাহাদুর এমপি এসব কথা বলেন।

এসময় র‌্যালি ও আলোচনা সভায় পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পাবর্ত্য আঞ্চলিক পরিষদের সদস্য মো. শফিকুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, মোজাম্মেল হক বাহাদুরসহ রাজতৈনিক, জনপ্রতিনিধি,অভিভাবক সুশীল সমাজের প্রতিনিধিরা র‌্যালিতে অংশ নেন।

এসময় সভায় সামাজিক যোগাযোগ মাধ্যমে এধরনের গুজব না ছড়াতে এবং ছেলে ধরা সন্দেহে কাউকে না পিটিয়ে পুলিশে খবর দেয়ার জন্য সবার প্রতি অনুরোধ আহবান জানান সভার আলোচকবৃন্দরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুজব, পদ্মা সেতু, বীর বাহাদুর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − seven =

আরও পড়ুন