রাঙামাটিতে দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর শীত বস্ত্র বিতরণ

ডেস্ক নিউজ:

পাহাড়ের সুবিধাবঞ্চিত এক হাজার ৪৮৫ জন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রাঙামাটি সেনাবাহিনী। বৃহষ্পতিবার বেলা ১১টায় পার্বত্যাঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের আওতায় রিজিয়নের উদ্যোগে আয়োজিত এ শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন করেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ। এসময় রাঙামাটি সদর জোন কমান্ডার লে. কর্নেল রেদুওয়ানুল ইসলাম, সদর দপ্তর ৩০৫ পদাতিক ব্রিগেডের জেনারেল স্টাপ অফিসার (জিএসও-টু) (ইন্ট) মেজর সৈয়দ তানভীর সালেহ উপস্থিত ছিলেন।

রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ বলেন, পার্বত্যাঞ্চলের শান্তি, সম্প্রীতি বজায় রেখে উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী। এ আঞ্চলে আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সেনাবাহিনী মানুষের কল্যাণে নিয়োজিত রয়েছে।

তিনি বলেন, রাঙামাটি প্রত্যান্ত অঞ্চলগুলোতে এখনো অনেক মানুষ সুবিধাবঞ্চিত রয়েছে। তাদের সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছে সেনাবাহিনী। একই সাথে এলাকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও বাঙালীদের মধ্যে যারা দরিদ্র সুবিধাবঞ্চিত তাদের এ শীত বস্ত্র বিতরণ করা হচ্ছে। এ শীতবস্ত্র পর্যায়ক্রমে রাঙামাটি অন্যান্য উপজেলাগুলোতেও বিতরণ করা হবে। শুধু এ অঞ্চলের মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে তার জন্য সেনাবাহিনীর এ প্রয়াস। তাই সকল সম্প্রদায়ের মানুষকে নিজেদের ঐক্য গড়ে তুলতে হবে। একে অপরের সাথে সম্প্রীতির মেলবন্ধন রচনা করতে হবে। কারণ সম্প্রীতি না থাকলে কোন উন্নয়ন সফলতা পায় না।

পরে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ সুবিধাবঞ্চিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও বাঙালিদের হাতে শীতবস্ত্র তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 8 =

আরও পড়ুন